বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

ডিমলায় দুইটি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

ডিমলায় দুইটি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

জামান মৃধা, ডিমলা (নীলফামারী):

নীলফামারীর ডিমলা উপজেলায় দুইটি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৫ মে) সকালে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে এ কাজ দুটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

 

 

 

জানা গেছে, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) তত্ত্বাবধানে ৪ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে উপজেলার টেপাখরিবাড়ি ইউনিয়নের আমিন বাজার থেকে চর খরিবাড়ি দ্বিতল মসজিদ সড়কের সাড়ে তিন কিলোমিটার রাস্তা পাকা করণ করা হবে। অপরদিকে ২ কোটি ৯৬ লাখ টাকা ব্যয়ে নাউতারা ইউনিয়নের ঢাকাইয়া পাড়া হতে মতির বাজার (কাজীর মিল) পর্যন্ত সড়কটি পাকা করণ করা হবে।

 

 

দীর্ঘদিন ধরে কাঁচা এই রাস্তার কারণে ওই এলাকার সর্বসাধারণ চরম দুর্ভোগ্য পোহাচ্ছিল। সামান্য একটু বৃষ্টি হলেই রাস্তাগুলো চলাচলের অনুপযোগী হয়ে পড়তো। এ কারণে অসহনীয় দুর্ভোগ্য পোহাতে হতো ওই এলাকার সাধারণ ব্যবসায়ীদের। রাস্তা নির্মাণের জন্য দীর্ঘদিনের দাবিও ছিল তাদের। রাস্তা পাকাকরণের কাজ শেষ হলে স্থানীয় সামাজিক ও অর্থনৈতিক অবস্থার আমূল পরিবর্তন ঘটবে বলে স্থানীয়দের আশা।

 

 

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উম্মে সালমা, উপজেলা প্রকৌশলী মো. শফিউল ইসলাম, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ কুমার রায়, নাউতারা ইউপি চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ (মনি), টেপাখরিবাড়ি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার ও সাবেক ইউপি চেয়ারম্যান মইনুল হক প্রমুখসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

 

উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী।

 

 

গ্রাম হবে শহর এ ধারা অব্যাহত রাখতে বাংলাদেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। সারা দেশের মতো এ এলাকার বিভিন্ন রাস্তা-ঘাটের উন্নয়ন কর্মকান্ড চলছে। এ ধারা অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT